শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

লুৎফুন নেসা খানের মাধ্যমে মুলাদীতে উন্নয়ন ও নেতা কর্মীদের সারা জেগেছে

নিজস্ব প্রতিনিধি
লুৎফুন নেসা খান জাতীয় সংসদ ৪৪৮, মহিলা আসন ৪৮ এর মাধ্যমে বরিশাল জেলার মুলাদী উপজেলায় যোগাযোগ ব্যবস্থা সহ বিবিধ উন্নয়নের ব্যাপক ছোয়া বইছে। বর্তমানে (১)তালুকদার হাট-বাশতলা বাজার হয়ে মৃধার হাট,(২) নাতির হাট- নাজিরপুর,কুতুবপুর- মোল্লার হাট, কাজিরহাট- নন্দির বাজার, মধ্য ভাঙ্গার মোনা, কুতুবপুর, (৪) কলেজগেট মাদ্রাসারহাট- চরমালিয়া বেপারীহাট- রজু মুন্সির হাট, (৫) খাসেরহাট- জালিয়া কান্দী, (৬) কজিরচর ইদগাহ- বাদামতলা- শাহজাহান দফাদার বাড়ী,কাজিরচর,(৭) বড়ইয়া বাজার- প্রকাশ মন্ডল বাড়ী, বড়ইয়া, কাজিরচর, (৮) চরকালেখান ৯নং ওয়ার্ড নমরহাট বাজার- একতার বাজার উক্ত কাজ ছাড়াও ইটের সলিং রাস্তা নির্মান, বিভিন ক্লাব ও শিক্ষা প্রাতিষ্ঠানে ক্রীড়া সামর্গী বিতরণের ব্যবস্থা করন, কাজিরচর, সফিপুর (সোনামদ্দিন বন্দরের হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার দোতালার কাজ প্রায় সমাপ্ত), চরকালেখান, বাটামারা ইউনিয়নে ইট সলিং রাস্তার প্রজেক্টের ব্যবস্থা করন, বর্তমান শারদীয় দূর্গা পূজা মুলাদী উপজেলার ১২ টি মন্দিরে সাহায্য দানের ব্যবস্থা করন।

মসজিদ, মাদ্রাসা, এতিম খানা, স্কুল, অসহায় মানুষের মধ্যে ঐসিক ভাতার টাকা প্রদানের ব্যাবস্থা করন সহ বিবিধ উন্নয়ন মূলক কাজ বাস্তবায়নের জন্য সরকার থেকে অর্থ বরাদ্দের ব্যবস্থা করেছেন তিনি। লুৎফুন নেসা খান মহিলা সংসদ সদস্যর শুনাম সাধারন মানুষের দৌড় গোড়ায় পূর্ন ভাবে পৌছানোর জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও গন সংগঠন মুলাদী উপজেলা ব্যাপী কর্মীরা উন্নমূখী কাজ করার জন্য আপ্রান পরিশ্রম চালিয়ে যাচ্ছে।

বাটামারা ইউনিয়নের মূল দলের কর্মী ছরোয়ার কবিরাজের অলসতার কারনে এবং নাজিরপুর ইউনিয়নে মূলদলের নেতাকর্মীদের যোগাযোগের অভাবে মূল দল, গনসংগঠনের বহু কর্মী ঝরে পরেছে। বর্তমানে উপজেলা কমিটির সভাপতির অনুরোধে নাজিরপুর বাটামারা ও মুলাদী সদর ইউনিয়নে গনসংগঠন জাতীয় কৃষক সমিতি সোচ্চার হয়ে উঠতেছে। দলের কিছু সংখ্যক কর্মী সভাপতির কাজের উদ্যেগ দেখে তাকে হ্যায় প্রতিপন্য করার লক্ষে বিভিন্ন মিথ্যা অযুহাত রটাচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com